১৮ বছর বয়সে প্রথম চুমু খান পরিণীতি

15

বিনোদন ডেস্ক : কোন তারকার সাথে কার প্রেম, কে কবে বিয়ে করছেন, কার কবে সম্পর্কের ইতি ঘটল এসবই যেন আগ্রহের অন্যতম কেন্দ্রবিন্দু! যদিও তারকারা নিজেদের ব্যক্তিগত বিষয়গুলো গোপন রাখতেই পছন্দ করেন। কিন্তু তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে সবসময়ই বাড়তি কৌতুহল থাকে ভক্ত-অনুরাগীদের। তবে এবার নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নিজেই মুখ খুললেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া।

ইনস্টাগ্রামের একটি গেম নিয়ে সাম্প্রতিক সময়ে মেতে উঠেছেন বলি তারকারা। যেখানে নেটফ্লিক্স ইন্ডিয়ার ‘ডু ইউ রিমেম্বার’ নামক একটি গেমের মাধ্যমে ফ্যানদের প্রশ্নের উত্তর দিতে হচ্ছে তারকাদের। সেই চ্যালেঞ্জ গেমেই পরিণীতির উদ্দেশ্যে এক ভক্ত প্রশ্ন করেন যে ‘কে ছিল তার প্রথম ক্রাশ’? যার উত্তরে পরিণীতি বলেন ‘সাইফ আলী খান’। আর সেটি জানা মাত্রই পরিণীতির ভক্তদের মাঝে হইচই শুরু হয়ে যায়। এমনকি কেউ কেউ এমনও মন্তব্য করেন যে, বড় পর্দায় সাইফ-পরিণীতিকে একসাথে দেখতে চান।

এছাড়াও চ্যালেঞ্জ গেমে পরিণীতিকে জিজ্ঞেস করা হয়েছিল, প্রথম চুমু কত বছর বয়সে খেয়েছিলেন! নায়িকা জানান, ১৮ বছর বয়সে। এরপর প্রথম ডেট কার সঙ্গে? এক্ষেত্রে পরিণীতি বলেন, তিনি সেভাবে ক্লিশে ডেটে কখনো যাননি। বরং বাড়িতে ডেকে আনতেন। টিভি দেখতেন একসঙ্গে। বাইরে থেকে খাবার অর্ডার করে বাড়িতে বসেই ‘চিল’ করতেন। নেটফ্লিক্সে সদ্য মুক্তি পেয়েছে পরিণীতি অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবিটি। যেখানে পরিণীতির অভিনয় বেশ প্রশংসা পাচ্ছে।