হোম বিনোদন পরিণীতির ‘গার্ল অন দ্য ট্রেন’মুক্তির অপেক্ষায়

পরিণীতির ‘গার্ল অন দ্য ট্রেন’মুক্তির অপেক্ষায়

17

বিনোদন ডেস্ক : এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেতে যাচ্ছে পরিণীতি চোপড়া অভিনীত নতুন সিনেমা ‘গার্ল অন দ্য ট্রেন’। আগামী ২৬ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ছবিটি। বুধবার ছবিটির মুক্তির দিন ঘোষণার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে ছবির টিজারও প্রকাশ করলেন পরিণীতি।

এই ছবিতে পরিণীতিই মূল চরিত্র। পল হকিনসের লেখা বেস্টসেলার সাহিত্য ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ অবলম্বনে এর আগে সিনেমা হয়েছে হলিউডেও। গল্পের নামেই দেওয়া হয়েছিল ছবির নাম। ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী এমিলি ব্লান্ট। এমিলি অভিনীত সেই চরিত্রেই ছবির হিন্দি রিমেকে অভিনয় করেছেন পরিণীতি।

টিজারে দেখা যাচ্ছে, পরিণীতির কপালে গভীর ক্ষতচিহ্ন। ভাবলেশহীন মুখে ঝড়ের আগের অস্বস্তিকর শান্ত ভাব স্পষ্ট। আবার কিছু দৃশ্যে দেখা যাচ্ছে, ট্রেনের ভিতর বা রাস্তা দিয়ে অত্যন্ত সতর্ক ভাবে হেঁটে যাচ্ছেন পরিণীতি। ভয়, সন্দেহ, উত্তেজনা ফুটে উঠছে তার চোখমুখে।

এমনই একাধিক দৃশ্যের মন্তাজ জুড়ে তৈরি হয়েছে টিজারটি যা দেখে প্রথমেই উচ্ছ্বসিত প্রশংসা করেছেন আরেক অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। ইনস্টাগ্রামে নিজের পেজে শেয়ার করেছেন পরিণীতির ছবির টিজার। লিখেছেন, ‘তোমার জন্য গর্ববোধ করছি। এই সিনেমার বাকিটা দেখার জন্য আর তর সইছে না আমার।’