সড়ক দুর্ঘটনার কবলে শোয়েব মালিক

11

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান অলরাউন্ডার শোয়েব মালিক ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন। রোববার পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার্স ড্রাফট শেষে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। তবে দুর্ঘটনায় তার ব্যক্তিগত গাড়িটি দুমড়ে মুচড়ে গেলেও শোয়েব অক্ষত আছেন। পাকিস্তানের ঘরোয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লিগ পিএসএলের প্লেয়ার্স ড্রাফট রোববার।

সেই ড্রাফট শেষ করে বাড়ি ফিরছিলেন শোয়েব মালিক। ফেরার পথে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে তার গাড়ি দুমড়ে মুচড়ে যায়। তবে অল্পের জন্য বেঁচে গেছেন এই সাবেক পাকিস্তানি অধিনায়ক। পাকিস্তানি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, লাহোরে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় মালিকের স্পোর্টস কারের। ন্যাশনাল হাই পারফরম্যান্সে সেন্টারের পাশে অবস্থিত একটি রেস্তোরাঁর কাছে ট্রাকটি স্থির অবস্থায় ছিল।

মালিকের গাড়ি সজোরে ধাক্কা দেয় সেই দাঁড়িয়ে থাকা ট্রাকটির পেছনের অংশে। ট্রাকটি স্থির থাকায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান মালিক। তবে তাকে বহনাক্রী গাড়ি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়। দেশটির গণমাধ্যম জিও প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানিয়েছে, লাল রংয়ের নতুন স্পোর্টস কারটি নিয়ে বেশ জোরে চালিয়ে যাচ্ছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। তবে গতি নিয়ন্ত্রণ করতে পারেননি তিনি।

ফলে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা খায় সেটি। পরে টুইটারে শোয়েব মালিক লিখেছেন, আমি একদম সুস্থ আছি। এটা মুহুর্তের মধ্যে ঘটে যাওয়া একটা দুর্ঘটনা। তবে সর্বশক্তিমান আমাদের ওপর দয়া করেছেন। যারা তাৎক্ষণিকভাবে সেখানে উপস্থিত হয়েছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবার ভালোবাসার জন্য কৃতজ্ঞ। প্রত্যক্ষদর্শীদের দাবি, মালিকের সঙ্গে ছিলেন তার জাতীয় দলের সতীর্থ ওয়াহাব রিয়াজ। দুর্ঘটনার পর অক্ষত আছেন এই পাকিস্তানি বাঁহাতি ফাস্ট বোলারও।