মধুমিতা ডেটিংয়ে ভালোবাসেন শর্টস পরতে

11

বিনোদন ডেস্ক : মেগা ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’ দিয়ে তুমুল পরিচিতি পাওয়া ‘পাখি’ খ্যাত অভিনেত্রী মধুমিতা সরকার এখন বেশ সরব। সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি প্রকাশ করে বিভিন্নসময়েই আসেন আলোচনায়। তিনবার ডেটিংয়ে যাওয়ার পর সেই ছেলেকেই আর পাত্তা দেননি এই অভিনেত্রী, এমনটাই সম্প্রতি জানিয়েছেন মধুমিতা।

সম্প্রতি এসভিএফ-এর প্রযোজনায় ‘ইস্ট স্টাইল’ শোয়ে অতিথি হয়ে এসেছিলেন দর্শকের প্রিয় ‘পাখি’। সেখানে এসেই হাটে হাঁড়ি ভাঙলেন এই নায়িকা। শোয়ের সঞ্চালক খুনসুটি করেই তার দিকে প্রশ্ন ছুঁড়ে দেন, কখনও তিনটে ডেটে যাওয়ার পর একটা ছেলেটা ইগনোর করেছিস?

আর তাতেই হেসে ফেলে সম্মতি জানান মধুমিতা। ডেটিংয়ে শর্টস এবং টি-শার্ট পরে যেতে ভালবাসেন মধুমিতা। এ কথা শুনে সঞ্চালক অবাক হলে, নায়িকার স্পষ্ট উত্তর, “কে এত ইমপ্রেস করবে ভাই!” অর্থাৎ বাহ্যিক সৌন্দর্যের সাহায্যে কারও মন জয় করতে চান না তিনি। নিজের এ রকম অনেক পছন্দ অপছন্দ নিয়ে অকপট মধুমিতা ক্যামেরার সামনে বললেন তার মনের কথা।

ঘুরতে যাওয়ার প্রসঙ্গে উঠলে কোনও রকম দ্বিধা ছাড়া জানালেন, পরিবারের সঙ্গে নয়, একা ঘুরতে যাওয়াতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি। আবার কোনও খারাপ দেখতে পোশাক পরে সেটিকে ফ্যাশন বলে চালিয়ে দেওয়ার ঘটনাও হাসতে হাসতে খুব সহজেই স্বীকার করলেন এই মুহূর্তের টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।