শামিপত্নী হাসিনের উষ্ণতা!

12

স্পোর্টস ডেস্ক : ভারতীয় তারকা ক্রিকেটার মোহাম্মদ শামির সঙ্গে পারিবারিক বিবাদের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংবাদ মাধ্যম, সব জায়গাতেই প্রায়ই শিরোনামে থাকেন হাসিন জাহিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে খুবই সক্রিয় হাসিন। একের পর এক নিজের ফটোশুটের ছবি আপলোড করে থাকেন। সম্প্রতি নিজের মেয়েকে দীর্ঘ দিন ধরে দেখতে না পাওয়ায় আইপিএল খেলতে গিয়ে দুঃখ প্রকাশ করেছেন মোহাম্মদ শামি।

কিন্তু অপর দিকে নানা ভঙ্গিতে ছবি আপলোড করে সামাজিক যোগাযোগ মাধ্যম মাতাচ্ছেন হাসিন জাহান। সম্প্রতি হাসিন একটি ভিডিও শেয়ার করেন। যেখানে লাল রঙের শিফন শাড়িতে দেখা যায় তাকে। ভিডিওটিতে সত্যিই খুবই সুন্দরী লাগছিল হাসিনকে। ভিডিওটি শেয়ার করার মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। লাল শাড়িতে খুব লাস্যময়ী দেখাচ্ছিল হাসিনকে।

সেই ছবির কমেন্টে অনেকেই তার প্রশংসা করেন। অনেক তো আবার সামাজিক যোগাযোগ মাধ্যমেই প্রেম নিবেদন করে বসেন। কিন্তু এই ভিডিওতেও শামি প্রসঙ্গে প্রশ্নের সম্মুখীন হতে হয় তাকে। ৩ সেপ্টেম্বর শামির জন্মদিনে কেন তাকে শুভেচ্ছা জানাননি হাসিন, তার কারণ জানতে চান এক জন। তারপর গাড়ির উপরে বসে একটি ছবি শেয়ার করেন হাসিন জাহান।

যেখানে জিন্স ও টপ পড়েছেন তিনি। এই ছবিটিতেও হাসিনকে দেখতে আবেদনময়ী দেখায়। যদিও এই ছবিটিতেও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা হাসিনকে ট্রল করা থেকে বিরত থাকেননি। নানা বিষয়ে প্রশ্ন করা হয় হাসিনকে। যদিও কোনও উত্তর পাওয়া যায়নি। সম্প্রতি কালো কুর্তা পড়ে হাসিন জাহান আরো একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। যেই ছবিটিতে খুবই আবেদনময়ী দেখাচ্ছে তাকে। ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

এই ছবিটির কমেন্ট বক্স ছেয়ে যায় হাসিনের ভক্তদের অশ্লীল কমেন্টে। অনেকে তো প্রপোজও করেন তাকে। ট্রোলও করেন অনেক ব্যবহারকারী। এছাড়াও নানা সময় নানা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেছেন হাসিন জাহান। প্রশংসিতও হয়েছে তিনি। সম্প্রতি আইপিএল খেলতে গিয়ে আরব আমিরাত থেকে মেয়েকে দীর্ঘদিন দেখতে না পাওয়ার জন্য দুঃখ প্রকাশ করেছেন মোহাম্মদ শামি। কিন্তু অপরদিকে হাসিন যেভাবে একের পর এক নিজের ছবি শেয়ার করছেন, তাতে হাসিনের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।