নুসরাত ফারিয়ার অপেক্ষা

7

বিনোদন প্রতিবেদক : বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের হিট চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। দুই বাংলায় সমানভাবে কাজ করে যাচ্ছেন। তবে হঠাৎ করেই বৈশ্বিক মহামারি করোনার থাবায় তার সব কাজ বন্ধ হয়ে গেছে। পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিংয়ে ফিরবেন এই ‘ধ্যাততেরিকি’ খ্যাত নায়িকা।

করোনার কারণে দীর্ঘ তিনমাস চলচ্চিত্রের শুটিংসহ সকল কার্যক্রম বন্ধ থাকার পর শুটিংয়ের অনুমতি দেওয়া হয়। শুটিংয়ের অনুমতি পেলেও অভিনয়ে ফিরতে পারছেন না ফারিয়া। এরইমধ্যে লকডাউনের ভিতরেই হঠাৎ প্রেমিকের সঙ্গে আংটি বদল করেছেন নুসরাত ফারিয়া। তবে সবকিছু ছাপিয়ে আবারো শুটিংয়ে ফিরতে চান নুসরাত। সে অপেক্ষায় দিন গুণছেন তিনি।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, হাতে চারটি সিনেমার কাজ রয়েছে। সে কাজগুলোর টেকনিশিয়ারন ভারতীয় হওয়ায় শুরু করতে পারছেন না নির্মাতারা। বিমান চলাচল না করার কারণে তারা বাংলাদেশে আসতে পারছেন না। এজন্য বিমান ওড়া পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে। বিমান চলাচল স্বাভাবিক হলে এই সিনেমার কাজ শুরু করব।

প্রসঙ্গত, নির্মাতা শিহাব শাহীনের পরিচালনায় ‘যদি কিন্তু তবুও’ চলচ্চিত্রের শুটিং শুরু করেছিলেন ফারিয়া। করোনার কারণে সে ছবিটির কাজ আটকে যায়। অন্যদিকে দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এছাড়া ‘ঢাকা ২০৪০’ শিরোনামের কাজও শেষ করেছেন।