পরীমনি বললেন বিচদের উদ্দেশ্যে এ লেখা

বিনোদন ডেস্ক : আজ সকালে কাশিমপুর মহিলা কারাগার থেকে ছাড়া পেলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। একটি সাদা ছাদ খোলা গাড়িতে বের হওয়ার পর দেখা গেলো পরী ফিরছেন। গাড়িটির সানরুফে দাড়িয়ে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ছেন এই নায়িকা। এরমধ্যে সবার দৃষ্টি কেড়ে নিলো হাতে মেহেদি দিয়ে একটি লেখা ‘ডোন্ট ‘লাভ’ মি বিচ’।

২৭ দিন পর কারাগারের বাইরে বেরুনো অভিনেত্রীর ওই লেখা এবং ছাদখোলা গাড়িতে তার অভিব্যক্তি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়, অনেকেই এসব ছবি শেয়ার করতে শুরু করেন। এই শব্দটি নিয়ে রীতিমত ঝড় শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই লেখা দিয়ে কি বার্তা দিতে চেয়েছেন কিংবা কি বুঝাতে চেয়েছেন পরীমনি? দুপুরে বনানীর নিজ বাসায় ফেরার পর গণমাধ্যমের সাথে কথা বলেন পরীমনি।

কারাগার থেকে বেরিয়ে নিজের হাতে ওই লেখাটি তিনি লিখেছেন বলে জানান পরীমনি। ‘ডোন্ট ‘লাভ’ মি বিচ’ কথাটির অর্থ ব্যাখ্যা করতে গিয়ে পরীমনি বলেন, ডেফিনেটলি এটা তো একটা বার্তাই ছিল। এত কথা তো বলতে পারছিলাম না ওখানে বসে, মনে হলো এভাবে পৌঁছিয়ে দেই সবাইকে। এখন এটা দেখে যে মনে করবে, যার মনে হবে, আমাকে বলছে মনে হয়, ওর জন্যেই বলছি আমি। এই ‘বিচ’ কারা জানতে চাইলে পরীমনি বলেন, যারা বিচ, তাদের উদ্দেশ্য করেই এটা লেখা।

যে যে বিচ, যারা মনে করে আল্লাহ, আমাকে এটা আমাকে লিখছে কিনা, সে-ই বিচ। বিচের সংখ্যা তো অনেক বড়, অনেক লম্বা। যখন আমি অ্যারেস্ট হইলাম তখন এক রকম অ্যাকটিভিটিজ। আবার যখন জামিন পেলাম, তখন অন্যরকম অ্যাকটিভিটিজ। ওরা হইল বিচ। পরীমনি আরও বলেন, ওদের ভালোবাসার দরকার নেই। মুখে এক, মনে এক- ওদের ভালোবাসার দরকার নেই।

যারা আমাকে ভালোবাসে, তারা আমার পাশে থাকলেই হবে। গ্রেপ্তার হওয়া ও কারাগারে যেভাবে সময় কাটাতে হয়েছে, কয়েকদিন পর সবাইকে তার বিস্তারিত জানাবেন এই নায়িকা। এ বিষয়ে তিনি বলেন, অনেক লম্বা কথা আছে, আমি বলতে চাই। সত্যি সত্যি বলতে চাই, ডেফিনিটলি আমি বলবো। এটা নিয়ে ডেফিনিটলি কথা বলবো। আমাকে তো কথা বলতেই হবে। এটা আমার দায়বদ্ধতা। কিন্তু আমার কিছু সময় লাগবে।